আজকের শিরোনাম :

মহাজোট নেত্রী শেখ হাসিনাকে বি. চৌধুরীর অভিনন্দন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০১৯, ২০:৩৬

একাদশ সংসদ নির্বাচনে টানা তৃতীয়বারের মতো মহাবিজয়ের রেকর্ড সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি মহাজোট নেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী।

তিনি বিকল্পধারার নব নির্বাচিত সংসদ সদস্য ও দলের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এবং প্রেসিডিয়াম সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরীকেও অভিনন্দন জানান।

বি. চৌধুরী বৃহস্পতিবার দুপুরে তার বারিধারার বাসভবন মায়া-বি’তে আয়োজিত বিকল্পধারার বিশেষ যৌথ সভায় এ অভিনন্দন জানান।

বি. চৌধুরী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থীরা শেখ হাসিনার নেতৃত্বে বিপুল বিজয় অর্জন করেছেন। এ কৃতিত্ব শেখ হাসিনার। তিনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন।

তিনি বলেন, বিকল্পধারা বাংলাদেশ আশা করে, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বিষ্ময়করধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে।

তিনি বলেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার অব্যাহত অবদান তাঁকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে বলে বি. চৌধুরী উল্লেখ করেন।

অনুষ্ঠানে বক্তৃতা করেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, গোলাম সারোয়ার মিলন, মজহারুল হক শাহ চৌধুরী প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ