আজকের শিরোনাম :

উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান সিইসির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৮, ১৩:১১ | আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৮, ১৫:১৩

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেছেন, ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আতঙ্ক নয়, উৎসবমুখর পরিবেশে সবাই ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন।’

তিনি আরও বলেন, আমরা তো দেখেছি টেলিভিশনের মাধ্যমে মানুষ কীভাবে উৎসমুখর পরিবেশে রাস্তায় নেমে তাদের প্রার্থীদের পক্ষে প্রচার চালিয়েছে। কাজেই সেই অবস্থা বহাল ও বলবত থাকবে। নির্বাচনের প্রচারকাজ আজ সকাল সাড়ে ৮টা থেকে বন্ধ হয়ে গেছে। এখন আমি আশা করব-সুষ্ঠু নির্বাচনের জন্য যার যার অবস্থানে থেকে সবাই নির্বাচনে অংশগ্রহণ করবেন। কেউ যেন কাউকে বাধা না দেয়।

শুক্রবার বেলা ১২টার পর রাজধানীর নির্বাচন কমিশন সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিং করছিলেন সিইসি। এ সময় মানুষ উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন কিনা-এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নুরুল হুদা বলেন, ‘নিজেদের স্বাধীন মতো যার যার ভোট যেন সবাই দিতে পারেন। সংখ্যালঘুরা যেন ভোট দিয়ে নিরাপদে বাড়িতে ফিরতে পারেন। সবার জন্য নিরাপত্তা নিশ্চিত করতে আমি আইনশৃঙ্খলা বাহিনীর সবাইকে অনুরোধ করছি। ভোটাররা উৎসবমুখর পরিবেশে নিরাপদে বাড়ি ফিরতে পারবেন সেই প্রত্যাশা করব।

তিনি বলেন, ভোট অবশ্যই উৎসবের হবে। তাতে আতঙ্কের কিছু নেই। এবারই প্রথম সর্বাধিক সংখ্যক প্রার্থী ও রাজনৈতিক দল অংশগ্রহণ করছে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ