আজকের শিরোনাম :

ড. কামালের সঙ্গে সাক্ষাৎ করলেন পুলিশ কর্মকর্তারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:১৩

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। নিরাপত্তা বিষয়ে এবং নির্বাচনের সময় পুলিশ আরও দায়িত্বশীল আচরণ করবে বলে আশ্বাস দিতেই কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেন তারা।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রায় ঘণ্টাখানেক ড. কামাল হোসেনের চেম্বারে তারা অবস্থান করেন। পুলিশ কর্মকর্তাদের মধ্যে মতিঝিলের ডিসি আনোয়ার হোসেন, রমনা জোনের ডিসি কামরুজ্জামান, মতিঝিল জোনের এডিসি শিবলী নোমান ও মতিঝিলের ট্রাফিক পুলিশ কর্মকর্তারা ছিলেন।

সাক্ষাৎ শেষে ডিসি আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, নিয়মিত দায়িত্বের (রেগুলার ডিউটি) অংশ হিসেবে আমরা এসেছি। ওনার নিরাপত্তার বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তার নিরাপত্তার বিষয়ে কোনো সহযোগিতা লাগবে কি-না, আমরা তার কাছে তা জানতে চেয়েছিলাম। ড. কামাল বলেছেন, তার নিরাপত্তার কোনো কিছু প্রয়োজন হলে তিনি টেলিফোনে জানাবেন।

কামালের অফিসে পুলিশ যাওয়ার খবরে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী বলেন, পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া ঐক্যফ্রন্টের আহ্বায়কের সঙ্গে দেখা করতে চান। সে জন্যই কয়েকজন পুলিশ কর্মকর্তা এসেছেন।

গতকাল মঙ্গলবার নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকের একপর্যায়ে সিইসি কে এম নূরুল হুদার সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের উত্তপ্ত বাক্যবিনিময় হয়। এ সময় বৈঠক থেকে বেরিয়ে যান জাতীয় ঐক্যফ্রান্টের নেতারা। পরে জাতীয় ঐক্যফ্রন্ট সংবাদ সম্মেলন করে সিইসি কে এম নূরুল হুদার পদত্যাগ চান।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ