আজকের শিরোনাম :

কামরাঙ্গীরচরের ওসির প্রত্যাহার চায় বিএনপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৮, ১৫:৪৩

ঢাকা-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের পক্ষে কাজ করার অভিযোগে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকিরের প্রত্যাহার চেয়ে নির্বাচন কমিশনকে (ইসি) চিঠি দিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী ব্যারিস্টার ইরফান আমান অমি।

আজ শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশনে (ইসি) এসে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর এই চিঠি দেন ঢাকা-২ আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি। তিনি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমানের ছেলে।

অমির দেওয়া চিঠিতে বলা হয়, ‘ঢাকা মহানগরীর ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের সমন্বয়ে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির সরকারদলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার করছেন, যা সিডির মাধ্যমে প্রতীয়মান। তিনি গত তিন বছর কামরাঙ্গীরচর থানায় অবস্থান করছেন বিধায় শাহীন ফকিরের প্রত্যাহারের জন্য আবেদন করছি।’

চিঠির অনুলিপি পুলিশের মহাপরিদর্শক (আইজি), এডিশনাল আইজিপি (প্রশাসন), ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও ঢাকা রেঞ্জের ডিআইজি বরাবরও দেওয়া হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।

এর আগে গত ২৭ নভেম্বর বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমানকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

আর ২৬ নভেম্বর যৌন হয়রানির অভিযোগে নাটোর জেলা প্রশাসক গোলামুর রহমানকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়। এ ছাড়া মুন্সীগঞ্জের লৌহজং ও রংপুরের মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রত্যাহারের নির্দেশ দেয় ইসি।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ