আজকের শিরোনাম :

মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি-ঐক্যফ্রন্টের প্রার্থীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৮, ২১:০৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বিএনপি ও ২০ দলীয় জোটসহ ঐক্যফ্রন্টের প্রার্থীরাও মনোনয়নপত্র জমা দিচ্ছেন। আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের প্রার্থীরা ধানের শীষ প্রতীককে জয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।

মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন হওয়ায় বুধবার(২৮ নভেম্বর) সকাল থেকে উৎসবমুখর হয়ে ওঠে পুরান ঢাকার ঢাকা জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় এবং সেগুন বাগিচার বিভাগীয় কমিশনারের কার্যালয়।

ঢাকা জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে ঢাকা-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আমান উল্লাহ আমান ও তার ছেলে ব্যারিস্টার ইরফান ইবনে আমান মনোনয়নপত্র জমা দেন।

এছাড়া বিএনপি মনোনীত প্রার্থী গয়েশ্বের চন্দ্র রায় ঢাকা- ৩, তমিজ উদ্দীন ঢাকা- ২০ এবং ডা. দেওয়ান মোহাম্মদ সালাহউদ্দিন বাবু ঢাকা- ১৯ আসনের জন্য মনোনয়নপত্র জমা দেন।

এ সময় বিএনপি প্রার্থীরা বলেন, তাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার মামলা দিয়ে নির্বাচনের বাইরে রাখার চেষ্টা করছে।

এদিকে, ঢাকা মেট্রোপলিটনের অন্তর্ভুক্ত ঢাকা- ৪ থেকে ১৮ পর্যন্ত মোট ১৫টি আসনের জন্য বিএনপি শরীকসহ ঐক্যফ্রন্টের প্রার্থীরা তাদের মনোনয়নপত্র বিভাগীয় কমিশনারের কার্যালয়ে জমা দেন। এদের মধ্যে বিএনপি প্রার্থী আব্দুস সালাম ঢাকা ১৩, সাইফুল আলম নিরবের পক্ষে তার প্রতিনিধি ঢাকা ১২, ২০ দলীয় নেতা খেলাফত মজলিসের সাইফুদ্দিন আহমেদ ঢাকা ১৮ এবং ঐক্যফ্রন্ট নেতা গণফোরামের মোজাম্মেল হক ঢাকা ১২ আসনের জন্য মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন জমা দেয়া শেষে নির্বাচনের পরিবেশ সুষ্ঠু নেই বলে অভিযোগ করেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্ট প্রার্থীরা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ