ঈদে ২৪ ঘণ্টা ফিলিং স্টেশন খোলা থাকবে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০১৮, ০০:০০ | আপডেট : ২৩ মে ২০১৮, ১৩:৫০

ঈদে ২৪ ঘণ্টা ফিলিং স্টেশন খোলা থাকবে
নারায়ণগঞ্জ, ২২ মে, এবিনিউজ : আসন্ন ঈদুল ফিতরে মানুষের ভোগান্তি কমাতে ২৪ ঘণ্টা সিএনজি গ্যাস স্টেশন খোলা থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়া এলাকায় দ্বিতীয় মেঘনা সেতুর নির্মাণ সাইটে ‘ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ’ বিষয়ক এক সভায় তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ঈদের দিন, তার আগের ৪ দিন এবং পরের ৪ দিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। এটি আমাদের সিদ্ধান্ত। বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর সঙ্গে কথা হয়েছে। হয়ত তিনি আনুষ্ঠানিকভাবে জানাবেন।

তিনি বলেন, যানজট নিরসনে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মানুষের ঈদে বাড়িতে যাবার সময় যেন কোন ভোগান্তি না হয় সে জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

৮ জুনের মধ্যে মেঘনা টোল প্লাজার সমস্যা সমাধান করারও নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

পুলিশের কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, ‘ঈদকে সামনে রেখে মহাসড়কে যানজট কমাতে সড়কের বিপরীত দিকে যেন কেউ কোনো গাড়ি চালাতে না পারে। সে মন্ত্রী-এমপি-ভিআইপি যেই হোক। উল্টো পথে গাড়ি চালালে জরিমানা করা হবে।’

সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক প্রমুখ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ