আজকের শিরোনাম :

ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে শেখ হাসিনার সঙ্গে যারা থাকছেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৮, ১৭:৩০

আগামীকাল বৃহস্পতিবার(১ নভেম্বর) গণভবনে অনুষ্ঠিতব্য জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপে আওয়ামী লীগ ও ১৪ দলের ২১ সদস্য উপস্থিত থাকবেন।

আজ বুধবার (৩১ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের সই করা এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২১ সদস্যের এই দলে শেখ হাসিনাসহ আওয়ামী লীগের ১৭ ও ১৪ দলের চারজন নেতা থাকছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শেখ হাসিনার পাশাপাশি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সংলাপে উপস্থিত থাকবেন। সভাপতিমণ্ডলীর সদস্যদের মধ্যে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ এবং ড. আব্দুর রাজ্জাক সংলাপে অংশ নেবেন। আইনমন্ত্রী আনিসুল হক, সাবেক পানিসম্পদমন্ত্রী রমেশ চন্দ্র সেন, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপুমনি, আব্দুর রহমান, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এবং আইন সম্পাদক শ. ম. রেজাউল করিমও উপস্থিত থাকবেন।

১৪ দলের শরিকদের মধ্যে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, জাসদ একাংশের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাসদ আরেক অংশের কার্যকরী সভাপতি মাঈনুদ্দিন খান বাদল সংলাপে অংশ নেবেন।

আওয়ামী লীগের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে আওয়ামী লীগ ও ১৪ দলের নেতাদের বৈঠক হবে। ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের প্রতিনিধি দল সংলাপে অংশ নেবে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ