আজকের শিরোনাম :

সন্ত্রাস ও জঙ্গিবাদকে কঠোর হস্তে দমন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৮, ১৭:২৯ | আপডেট : ২৮ অক্টোবর ২০১৮, ১৭:৪৩

‘বর্তমান সরকারের আমলে বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রভুত উন্নয়ন সাধিত হয়েছে। পুলিশ বাহিনীকে বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে চলতে যথাসাধ্য আধুনিকভাবে গড়ে তোলা হয়েছে। দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন ঠাই নেই। সন্ত্রাস ও জঙ্গিবাদকে আইন শৃংখলা বাহিনী কঠিন হাতে দমন করবে।  আন্দোলনকে পুঁজি করে দেশে নৈরাজ্য সৃষ্টি করার কোনো সুযোগ নেই।  কেউ যাতে ধ্বংসাত্মক পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে সারাদেশের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থা প্রস্তুত রয়েছে। ’

আজ রবিবার বেলা সাড়ে ১২টায় নওগাঁর পত্নীতলা থানার নতুন ভবনের ভিত্তিপ্রস্থর ফলকের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি, জাতীয় সংদের হুইপ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি, বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি এম, খুরশীদ হোসেন, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছলিম উদ্দীন তরফদার এমপি, জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন সহ অন্যান্য উর্দ্ধোতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সূধীজন প্রমূখ।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ও গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে উক্ত প্রকল্পটির মোট নির্মান ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ১৩ লাখ ৬৯ হাজার ৪২ টাকা। এবাদেও পুলিশের ডরমেন্টরি ভবন নির্মানের জন্য আরো প্রায় পৌনে ৩কোটি টাকা বরাদ্দ হয়েছে বলেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
 
এবিএন/ব্রেলভীর চৌধুরী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ