আজকের শিরোনাম :

বসুন্ধরা শপিং মলে অভিযান

‘সঠিক কাগজপত্র থাকলে জব্দ করা ফোন ফেরত দেওয়া হবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ১৯:৪৯ | আপডেট : ১৯ মে ২০১৮, ২০:৩৭

ঢাকা, ১৯ মে, এবিনিউজ : সঠিক কাগজপত্র থাকলে জব্দ করা আইফোন ফেরত দেওয়া হবে বলে জানিয়ে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক গাজী মো. জিয়াউদ্দিন বলেছেন, ‘জব্দ করা মোবাইলগুলো বর্তমানে আমাদের জিম্মায় রাখা আছে। যদি কারো কাগজ বৈধ থাকে তাহলে তাদের আইফোন ফেরত দেওয়া হবে।’

আজ শনিবার বিকেলে রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মলে মালিকপক্ষের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

এর আগে, আজ শনিবার বেলা ১১টার দিকে বিপণিবিতানটিতে অভিযান শুরু করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক গাজী মো. জিয়াউদ্দিনের নেতৃত্বে একটি দল। তাদের সঙ্গে ছিলেন র‍্যাব সদস্যরা।

অভিযানে শপিং মলের বিভিন্ন দোকান থেকে ১০০টি আইফোন জব্দ করা হয়। এসব আইফোন অবৈধভাবে বাংলাদেশে আনা হয়েছে বলে শুল্ক গোয়েন্দাদের দাবি।

এর পরই অভিযানের বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ জানাতে থাকেন বসুন্ধরা সিটির ব্যবসায়ীরা। এ সময় তাদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। বিক্ষোভের সময় শুল্ক গোয়েন্দাদের বহন করা গাড়িটি আটকে রাখেন ব্যবসায়ীরা। পরে র‍্যাব সদস্যরা এসে গাড়িটি উদ্ধার করেন।

এ বিষয়ে তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) নিপেন্দ্র চন্দ্র বিশ্বাস জানান, ব্যবসায়ীদের বিক্ষোভের ঘটনা শুনে তারা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসেছেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। পরিস্থিতি শান্ত রয়েছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ