আজকের শিরোনাম :

বাসের ধাক্কায় পা হারানো কমিউনিটি পুলিশ সদস্যের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০১৮, ১০:১০

ঢাকা, ১৮ মে, এবিনিউজ : রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় পা হারানো কমিউনিটি পুলিশ সদস্য আলাউদ্দিন সুমন (৪০) মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত শনিবার (১২ মে) তারাবো পরিবহনের একটি যাত্রীবাহী বাস হানিফ ফ্লাইওভারের জয় কালীমন্দির এলাকায় কর্তব্যরত অবস্থায় আলাউদ্দিনকে সজোরে ধাক্কা দেয়। এতে তার বাম পায়ের হাঁটুর নিচ থেকে থেঁতলে যায়। প্রথমে ঢাকা মেডিকেলে, তারপর জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হয়। শেষে আবার তাকে ঢামেকে নেওয়া হলে সেখানে আলাউদ্দিনের মৃত্যু হয়।

বাসচালক শিবলুকে পুলিশ আটক করে কারাগারে পাঠিয়েছে। এ ছাড়া গাড়িটিও জব্দ করেছে পুলিশ।

নিহত আলাউদ্দিনের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার নিতাইপুর গ্রামে। বাবার নাম আবু তাহের। নারায়ণগঞ্জের সানারপাড়ে পরিবার নিয়ে থাকতেন তিনি। তার স্কুলপড়ুয়া এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এ ঘটনায় নিহতের ভাই সালাউদ্দিন পলাশ বাদী হয়ে ওয়ারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, সুমন দীর্ঘদিন ধরে হানিফ ফ্লাইওভারে কমিউনিটি পুলিশ সদস্য হিসেবে কাজ করছিলেন। ঘটনার দিন সকালেও দায়িত্ব পালনকালে ফ্লাইওভারের ওয়ারীর ওসমানী ইন্টারন্যাশনাল হোটেল বরাবর যাত্রাবাড়ী থেকে ছেড়ে আসা তারাবো পরিবহনের একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় বাসের চাকা তার বাঁ পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে তার পায়ের তালু ও অাঙুল থেঁতলে যায়।

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

এই বিভাগের আরো সংবাদ