আজকের শিরোনাম :

এখন পর্যন্ত যানজটের কোনো খবর পাইনি : সেতুমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৮, ১৩:৩১

ঢাকা, ১৯ আগস্ট, এবিনিউজ : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-টাঙ্গাইল সড়কে খবর নিয়েছি, এখন পর্যন্ত যানজটের কোনো খবর পাইনি। যানজট হবে না এ কথা আমি বলি না। মাঝেমধ্যে গাড়ি বিকল হয়ে যায়, এক্সিডেন্ট হয় এসব কারণে যানজট সৃষ্টি হয়।
অতীতের যে কোনো সময়ের চেয়ে এখন সড়কের অবস্থা ভালো। 

আজ রবিবার গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

 সেতুমন্ত্রী বলেন, পশুবাহী গাড়ির কারণে রাস্তায় যান চলাচলে কিছুটা ধীরগতি রয়েছে। ফেরি পারাপারে পশুবাহী গাড়িকে প্রায়োরিটি দেওয়া হচ্ছে। এসব কারণে একটু সময় লাগছে। 
তিনি বলেন, ড্রেজিং করে গোমতীতে ফেরি চলাচলের উপযোগী করা হয়েছে। মেঘনা-গোমতীতে ডিসেম্বরে নতুন সেতু উদ্বোধনের আগ পর্যস্ত ফেরি সার্ভিস চালু থাকবে।

মওদুদ আহমেদকে গৃহবন্দি করে রাখা হয়েছে এমন দাবিকে অস্বীকার করে ওবায়দুল কাদের বলেন, এ ধরনের কথা মওদুদ আহমেদের নাটক। তিনি ইস্যু তৈরি করার জন্য এসব করছেন।

কাদের বলেন, বিএনপি সংবিধান মানে নাম, আইন মানে না, আদালত মানে না, বিচার মানে না, কিছুই না। বিএনপি জানে আগামী নির্বাচনে তারা হেরে যাবে। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। তবে ২০১৪ সালের মতো যদি তারা বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করতে চায় বলেও উল্লেখ করেন তিনি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ