আজকের শিরোনাম :

যেসব সড়কে যান চলাচল বন্ধ থাকবে ১৫ আগস্টে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৮, ১৭:৪২

ঢাকা, ১৪ আগস্ট, এবিনিউজ : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। ১৯৭৫ এর এই দিনেই নৃশংসভাবে সপরিবারে হত্যা করা হয়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আগামীকাল তাঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী।
 
আগামীকাল সকাল থেকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সদস্যসহ সর্বস্তরের জনসাধারণ ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর স্মৃতি জাদুঘরে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন।

এ কারণে ধানমন্ডি-৩২ এর চারপাশের রাস্তায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করার কথা জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

রবিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৫ আগস্ট ভোর থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত ধানমন্ডি ২৭নং পূর্ব মাথা থেকে রাসেল স্কয়ার ও কলাবাগান হয়ে ধানমন্ডি ২নং রোড ক্রসিং পর্যন্ত (মিরপুর রোড) বন্ধ থাকবে।

এছাড়া প্রয়োজনে গাবতলীর দিক থেকে মিরপুর রোড হয়ে আসা যানবাহনগুলোকে মানিক মিয়া এভিনিউয়ে বামে মোড় নিয়ে ফার্মগেটের দিকে, নিউমার্কেটমুখী গাড়িগুলোকে ধানমন্ডি-২৭নং পূর্ব মাথা থেকে ২৭নং রোড পশ্চিম মাথা হয়ে সাত মসজিদ রোড, ধানমন্ডি ২নং রোড, সিটি কলেজ হয়ে সায়েন্স ল্যাবরেটরির দিকে ডাইভারশন দেওয়া হতে পারে।

শাহবাগ বা নিউমার্কেট থেকে সায়েন্স ল্যাবরেটরির দিকে আসা গাবতলী ও এয়ারপোর্টগামী গণপরিবহনগুলো ধানমন্ডি ২নং রোড হয়ে জিগাতলা-সাত মসজিদ রোড, ধানমন্ডি ২৭নং রোড পশ্চিম মাথা হয়ে ২৭নং রোড পূর্ব মাথা হয়ে যাবে। পান্থপথ ক্রসিং থেকে রাসেল স্কয়ারের দিকে গাড়ি চলাচল বন্ধ থাকবে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ