আজকের শিরোনাম :

সাংবাদিকদের নির্যাতনকারী দুর্বৃত্তদের গ্রেপ্তার করব : তথ্যমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০১৮, ১৬:২৮

কুষ্টিয়া, ১১ আগস্ট, এবিনিউজ : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সাংবাদিকদের উপর হামলাকারীদের অবশ্যই গ্রেফতার করা হবে। এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে। নির্যাতনকারী দুর্বৃত্তদের গ্রেপ্তার করব, সাজা দেব।

তিনি আজ শনিবার (১১ আগস্ট) সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফলদ বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, হামলায় আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছি আমরা। দোষীদের কঠিন সাজা দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। সাংবাদিকদের দাবির সঙ্গে আমরা একমত।

বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের উদ্দেশে ইনু বলেন, ছাত্রছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যর্থ হয়েছে। সেই জন্য তাদের গাত্রদাহ, তাদের মনের জ্বালা। ছাত্র আন্দোলনের দাবি সরকার বাস্তবায়ন করছে। সুতরাং, ছাত্রছাত্রীদের কাঁধে বন্দুক রেখে কোনো পরিস্থিতি ঘোলা করতে পারবে না।

তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি ও জামায়াত শোকের মাসে বঙ্গবন্ধুর ওপর আলোচনা করে না, তাঁকে একটু শ্রদ্ধা জানায় না, তাঁর প্রতি একটা সমবেদনা জানায় না। ওরা দিনেদুপুরে মিথ্যাচার করে, ইতিহাস ধামাচাপা দেয়।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নুর-ই-আলম সিদ্দিকী, কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতাউর রহমানসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ