আজকের শিরোনাম :

স্ত্রীয়ের ইনস্টাগ্রামে উলঙ্গ অবস্থায় ধরা পড়লেন সিএনএন সঞ্চালক!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২০, ১০:৪০ | আপডেট : ১০ জুন ২০২০, ১০:৪৪

সিএনএনের হোস্ট কুমো উলঙ্গ অবস্থায় ধরা দিলেন তার স্ত্রীর শেয়ার করা একটি ইনস্টাগ্রাম ভিডিওতে। পেজ সিক্স  অনুসারে তার বিলাসবহুল বাড়ির বাগানে প্রায় উলঙ্গ অবস্থায় জামা কাপড় ছাড়াই দাঁড়িয়েছিলেন তিনি। যোগাসনের ভিডিও রেকর্ড করেন তার স্ত্রী ক্রিস্টিনা কুমো।ভিডিওতে  দেখা যাচ্ছে ক্যামেরার পিছন দিক ক্যামেরার দিকে পিছন করে একজন দাঁড়িয়ে রয়েছে যা দেখে অনেকেই অনুমান করেন ইনিই হলেন সাংবাদিক। .

গভর্নর অ্যান্ড্রু কুমোর ভাই হলেন ক্রিস, যিনি করোনাভাইরাস মহামারীর সময় নিজের বাড়ির বেসমেন্ট থেকে সংবাদ পরিবেশন করেন। কুমো ও তার স্ত্রী এবং তাদের তিন সন্তান তাদের এই বিশাল বাড়িতে রয়েছেন। উলঙ্গ অবস্থায় যে ছবিটি ধরা পড়ে ইনস্টাগ্রামের ভিডিওতে সেটি শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ডিলিট করে দেওয়া হয়। যদিও ততক্ষণে অনেকেই স্ক্রিনশট নিয়ে ফেলেছেন আর এই স্ক্রিনশট এখন ভাইরাল টুইটারে।অনেকেই এই ভিডিও দেখে হতবাক হয়ে যান। অনেকে আবার নাটক বলে উড়িয়ে দেন।
 
৩১ শে মার্চ ক্রিস কুমোর করোনা পজিটিভ ধরা পড়ে।সে মাসেই মাস্ক ছাড়া বাইরে বেরোনোর অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

সিএনএন এর এই হোস্ট তার করোনা উপসর্গ নিয়েও খোলাখুলি বলেন ।সে সময় জ্বর এবং তাঁর দাঁতের সমস্যা নিয়েও তিনি জানান। দ্য সান অনুসারে তিনি জানান যে তিনি ভালো আছেন এখন।তবে ফুসফুসে সমস্যা আছে।আগের অবস্থাতেও ফিরে যান নি। তবে কাজ করছেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ