করোনায় আক্রান্ত আরও এক সাংবাদিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২০, ০০:১৮

বেসরকারি টেলিভিশনের দুই সাংবাদিক ও পত্রিকার এক সাংবাদিরকের পর আরও এক এক সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট চার জন সাংবাদিক করোনায় আক্রান্ত হলেন। নতুন করে আক্রান্ত ওই সাংবাদিক একটি বেসরকারি টেলিভিশনে কর্মরত। আইইডিসিআর এর পরামর্শে তিনি বাসাতেই অবস্থান করছেন।

আক্রান্ত হওয়া সাংবাদিক শুক্রবার (১০ এপ্রিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে এসেছিলেন।

শনিবার (১১ এপ্রিল) তিনি করোনা পজিটিভ বলে চিকিৎসকরা জানান। করোনা আক্রান্ত ওই সাংবাদিকের এক সহকর্মী জানান, তারা প্রাতিষ্ঠানিক সিদ্ধান্তে আক্রান্ত ব্যক্তি ও কর্মরত প্রতিষ্ঠানের নাম প্রকাশ না করার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ এরইমধ্যে ওই প্রতিষ্ঠানের কয়েকজন সংবাদকর্মীকে বাড়িঅলা বাসা ছেড়ে দেওয়ার নোটিশ দিয়েছেন। আক্রান্ত ওই সাংবাদিক স্ত্রী ও সন্তান নিয়ে মিরপুর এলাকায় বাস করেন।

এদিকে গত শুক্রবার করোনায় আক্রান্ত এক ক্রাইম রিপোর্টারকে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই হাসপাতালে তার স্ত্রী ও দুই সন্তানও ভর্তি রয়েছে। রবিবার তার স্ত্রী ও দুই সন্তানের করোনা পরীক্ষা করা হবে।

এর আগে গত ৩ এপ্রিল বেসরকারি টিভির যে সংবাদকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তার অবস্থার উন্নতি হয়েছে বলে জানা গেছে। তার সংস্পর্শে আসা ৪৭ জনের একটি তালিকা করে যাদের নিজ দায়িত্বে আইসোলেশনে পাঠানো হয়েছিল তাদের কারও মধ্যেই করোনার উপসর্গ দেখা যায়নি বলে টেলিভিশন কর্তৃপক্ষ জানিয়েছেন।

বেসরকারি টিভির যে সাংবাদিক করোনা আক্রান্ত হয়েছেন তিনি নিজেই এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, তার অবস্থাও স্বাভাবিক। তবে তার শ্বশুর কিছুটা জটিলতায় রয়েছেন। তারা কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ