ডিআরইউ’র সভাপতি আজাদ, সম্পাদক রিয়াজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৯, ১৯:১৬

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে সভাপতি পদে রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক পদে রিয়াজ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে রফিকুল ইসলাম ভোট পেয়েছেন ৫৫০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৮৯ ভোট। সাধারণ সম্পাদক পদে রিয়াজ পেয়েছেন ৫৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নূরুল ইসলাম হাসিব ৫৬৫ ও শেখ জামাল ১৮৩ ভোট পেয়েছেন।

এছাড়া সহসভাপতি পদে নজরুল কবীর ৪৮৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন। যুগ্ম সম্পাদক পদে হেলিমুল আলম বিপ্লব জয়লাভ করেছেন ৮৫১ ভোট পেয়ে। অর্থ সম্পাদক পদে জিয়াউল হক সবুজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী হাবিবুর রহমান ৬৪৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন।

শনিবার (৩০ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচার ডিআরইউ কার্যালয়ে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। মাঝে এক ঘণ্টা নামাজের বিরতি দেওয়া হয়। উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দেন।

ভোট গণনা শেষে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদের নেতৃত্বে ফলাফল ঘোষণা করা হয়। ২১টি পদের জন্য মোট ৩৮ জন লড়াই করেছেন। এর মধ্যে চার জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ