আজকের শিরোনাম :

নবম ওয়েজ বোর্ড কার্যকরের দাবি সাংবাদিক নেতাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০১৯, ১১:৪৫

মহান মে দিবস উপলক্ষে আলোচনাসভায় সাংবাদিক নেতারা সংবাদপত্রসেবীদের জন্য গঠিত নবম ওয়েজ বোর্ড কার্যকর ও অবিলম্বে গণমাধ্যমকর্মী আইন পাস এবং সাংবাদিকদের অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছেন।

বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) বুধবার দুপুরে মহান মে দিবস উপলক্ষে ইউনিয়ন কার্যালয়ে যৌথভাবে এ আলোচনা সভার আয়োজন করে।

বিএফইউজের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, কার্য নির্বাহী কমিটির সদস্য নূরে জান্নাত আখতার সীমা, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বিএফইউজের সাবেক কোষাধ্যক্ষ আতাউর রহমান, সাংবাদিক মানিক লাল ঘোষ ও আসাদুজ্জামান।

সভা পরিচালনা করেন ডিইউজের যুগ্ম সম্পাদক আখতার হোসেন।

সভায় সাংবাদিক নেতারা বলেন, নবম ওয়েজবোর্ড কার্যকরে বিলম্ব হওয়ায় গণমাধ্যম কর্মীরা চরম অর্থনৈতিক টানা পোড়েনে দিনাতিপাত করছেন। বর্তমান বাজার পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীদের জীবনযাত্রা দুর্বিষহ হয়ে ওঠেছে। সাংবাদিক নেতৃবৃন্দ তাই অবিলম্বে সব প্রতিবন্ধকতা দূর করে নবম ওয়েজবোর্ড কার্যকরের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ