বৈশাখী ভাতা পেল এবিনিউজ পরিবারের সদস্যরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০১৯, ১৬:৪৪

আজ রবিবার পহেলা বৈশাখ, চৈত্রসংক্রান্তির মাধ্যমে আজ ১৪২৫ সনকে বিদায় জানিয়ে বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বছর ১৪২৬। নতুন বছরকে ঘিরে বাঙালির আয়োজন এখন আর গ্রামেই আটকে নেই। শহরের আঙ্গিনায় বর্ষবরণ এখন আরও রঙিন হয়ে উঠছে। পহেলা বৈশাখের বর্ণিল উৎসবে মেতে উঠেছে দেশ। নববর্ষকে বরণ করতে বাঙালির আয়োজনের যেন কোনো কমতিই থাকে না।

এ আয়োজনে বিশেষ ভাতা যুক্ত হলে, নিঃসন্দেহে তাতে ষোলকলা পূর্ণ হয়। দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল এবিনিউজ টোয়েন্টিফোর ডট কম- এর কর্মীদের মাঝে এখন তেমনই আনন্দের বন্যা বইছে।

বর্ষবরণ উৎসব উপলক্ষে ১৪২৩ সন (ইংরেজি ২০১৬ সাল) খেকে সরকার বৈশাখী ভাতা চালু করেছে। এ উৎসবে পিছিয়ে নেই অনলাইন নিউজ পোর্টাল এবিনিউজ টোয়েন্টিফোর ডট কমও। গত বছরের মতো এবারও বৈশাখী ভাতা দেয়া হয়েছে এবিনিউজ পরিবারের সদস্যদের মাঝে, তাও আবার বর্ষবরণের দুইদিন আগেই।

এবিনিউজ পরিবারের প্রত্যেক সদস্য তাদের মুল বেতনের শতকরা ৫০ ভাগ হিসাবে এই ভাতা পেয়েছে। এছাড়া এবার এ ভাতা প্রাপ্তিতে যোগ হয়েছে আরও একটি নতুন মাত্রা । সেটি হল এবিনিউজ পরিবারের প্রত্যেক সদস্যদেরকে নিয়ে বাংলা নববর্ষের দিন হয়েছে মধ্যাহ্নভোজের বিশেষ আয়োজন। সব মিলিয়ে এখন এবিনিউজ-এর বার্তা কক্ষে চলছে খুশির আমেজ!

এ বিষয়ে এবিনিউজ’র সাংবাদিকরা জানান, নি:সন্দেহে এটি একটি বাড়তি পাওয়া। দেশের অনেক অফিসেই এখন পর্যন্ত এই ভাতা চালু হয় নাই। এই পরিস্থিতিতে আমরা ১৪২৩ সন থেকেই মূল বেতনের ৫০ ভাগ ভাতাসহ অন্যান্য সুবিধাদি উপভোগ করছি। এই জন্য আমরা আমাদের কর্তৃপক্ষকে বাংলা নববর্ষের শুভেচ্ছাসহ আন্তরিক অভিনন্দন জানাই।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ