আজকের শিরোনাম :

ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশনের সভাপতি তারেক, সম্পাদক গৌতম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২১, ২০:১৬

বাংলাদেশের সকল বেসরকারী টেলিভিশনের বিক্রয় ও বিপণন বিভাগ নিয়ে গঠিত একমাত্র সংগঠন ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশন-ইমা’র নির্বাচনে আগামী দুই বছরের জন্য সভাপতি পদে নিউজটোয়ান্টি ফোরের হেড অব মার্কেটিং মোঃ আনিসুর রহমান তারেক এবং সাধারণ সম্পাদক পদে এনটিভি’র গৌতম চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন।

আজ (১৩ ফেব্রুয়ারী) দুপুর ২ টায় রাজধানীর এক অভিজাত হোটেলে ইমা নির্বাচনে বিজয়ীদের হাতে দায়িত্ব হস্তান্তর করা হয়। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাভিশনের হেড অব মার্কেটিং মো. মাহমুদুল আলম খান। আরো উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের সদস্য দেশ টিভির সুরনজিৎ সিনহা, যমুনা টিভির ফয়সাল মোহাম্মদ উল্লাহ এবং দুরন্ত টিভির মিনহাজ উদ্দিন।

সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি সৈয়দ নাবিল আশরাফ-গান বাংলা টিভি, শিবলী সাদিক কামরুল-একাত্তর টিভি, জিয়াউর রহমান সুমন-চ্যানেল আই, এস. বি বুলবুল-আনন্দ টিভি, হারুনুর রশিদ-এটিএন নিউজ,-সহ-সাধারন সম্পাদক পদে তসলিম চেšধুরী-মোহনা টিভি ও আব্বাস উসমান রেজা-ইন্ডিপেনডেন্ট টিভি, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রাহাতুজ্জামান-বাংলাভিশন, কোষাক্ষ সম্পাদক পদে রাকিবুল হাসান-দুরন্ত টিভি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইলিয়াস হোসেন-মোহনা টিভি, মহিলা সম্পাদক পদে কারিন কামাল- এটিএন নিউজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফেরদৌস নাইম পরাগ-ইটিভি, আইন সম্পাদক পদে আবদুল মালেক-এটিএন বাংলা এবং দপ্তর সম্পাদক পদে আবদুস সামাদ সোহাগ-মাছরাঙ্গা টিভি।

 
এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ