সাংবাদিক গোলাম সারওয়ারের দাফন সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৮, ১৮:৩৩

ঢাকা, ১৬ আগস্ট, এবিনিউজ : শ্রদ্ধা আর ভালোবাসায় শেষ বিদায় জানানো হল বরেণ্য সাংবাদিক গোলাম সারওয়ারকে। বৃহস্পতিবার (১৬ আগস্ট) বাদ আছর মিরপুরে বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হলেন বরেণ্য এ সাংবাদিক।  

এর আগে দুপুরে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা এই সাংবাদিককে দেয়া হয় গার্ড অব অনার। এসময় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।  সকালে সমকাল কার্যালয় ও কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সর্ব সাধারণ শ্রদ্ধা জানান গোলাম সারওয়ারকে।

তিনি সংবাদের মানুষ। পাঁচ দশকের বেশি সময়জুড়ে সাংবাদিকতার সঙ্গে জড়িত এই মানুষটির চাওয়া ছিল বার্তা কক্ষেই যেন তার মৃত্যু হয়। দীপ্ত শপথ তিনি রেখেছেন আমৃত্যু সাংবাদিকতার সঙ্গে যুক্ত থেকে। তাই তার চলে যাবার কালে হাজারো মানুষের ফুলেল শ্রদ্ধা।

কেন্দ্রীয় শহীদ মিনারে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সংবাদমাধ্যম, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মীরা। শোকাতুর কণ্ঠে অনেকেই বলেন, সাংবাদিকতার ক্ষেত্রে গোলাম সারওয়ার অক্ষয় বাতিঘর হয়ে থাকবেন। এরপরে মুক্তিযোদ্ধা সাংবাদিক গোলাম সারওয়ারের মরদেহ নেয়া হয় তার প্রিয় অঙ্গন প্রেসক্লাবে।  সেখানে জানাজায় অংশ নেন সর্বস্তরের মানুষ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ