ব্যস্ততাকে ছাপিয়ে প্রেমিকাকে খুশি করার ১০ উপায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৮, ১৯:৪৫

ঢাকা, ১৭ জুন, এবিনিউজ : প্রেম নিয়ে হাজারো ভুল ধারণা কাজ করছে অনেকের মধ্যে। দামি-চোখ ধাধানো উপহার, বিদেশ ভ্রমণ বা ফাইভ স্টার হোটেলে রাত কাটাতে না পারলে নাকি প্রেমিকার মন পাওয়া যায় না। কিন্তু এমন ধারণা সব সময় ঠিক নয়। সঙ্গী কিংবা প্রেয়সীর সঙ্গে একটু সময় কাটানো বা সামান্য একটু স্পর্শতেই প্রকাশ পেতে পারে প্রেমের। প্রতিদিনকার জীবনেই এমন কিছু করতে পারেন, যার ফলে বাড়তে পারে আপনার প্রেমের গভীরতা।

১) ছবি তুলুন, কিন্তু সোশাল মিডিয়ার জন্য নয়। নিজেদের ফোনে স্মৃতি হিসেবে রাখুন। বিশ্বকে দেখানোর জন্য নয়। নিজে দেখার জন্য ছবি তুলুন।

২) সঙ্গীর সঙ্গে কথা বলার সময় ফোন দূরে রাখুন। ফোন পাশে রেখে ধৈর্য ধরে তাঁর কথা শুনুন। কথা বলার সময় ফোন সঙ্গে রাখলে আপনার সঙ্গীর মনে হতেই পারে, আপনি তাঁর কথায় গুরুত্ব দিচ্ছেন না।

৩) নিজের কাজকর্মের কথা শেয়ার করুন। দিন যতটাই খারাপ যাক, সঙ্গীকে বলুন। এতে সম্পর্কের গভীরতা বাড়বে। তাঁকে বোঝান তিনিও আপনার নিত্য জীবনের অঙ্গ।

৪) সবসময় মাথায় রাখবেন, আপনার ক্যারিয়ারই একমাত্র গুরুত্বপূর্ণ নয়। তাঁর কাজও গুরুত্বপূর্ণ। তাই তার গোটা দিনের বৃত্তান্ত মন দিয়ে শুনুন।

৫) সঙ্গীকে কতটা ভালবাসেন, তা একটি চিরকূটে লিখে রাখুন। এমন জায়গায় রাখুন, যাতে তাঁর চোখে পড়ে। লম্বা লাভ লেটার নয়। চিরকূটে অল্প কথায় নিজের মনের কথা লিখে রাখুন।

৬) রান্নায় সহায়তা করুন। এর চেয়ে ভাল আর কিছু হয় না। যখন আপনার সঙ্গী কাজ সেরে বাড়ি ফিরবেন, আপনার রান্না তাঁর মন ভালো করে দিতে পারে।

৭) শুধু যৌন সম্পর্ক নয়। একসঙ্গে বসে সিনেমা দেখুন। বিছানায় শুয়ে গল্প করুন, বই পড়ুন।

৮) ডেটে যান। প্রেম করছেন, বা বিয়ে করে ফেলেছেন বলে ওটি যেন ভুলে যাবেন না। আর ডেটে যাওয়ার সময় অবশ্যই সেজেগুজে যান।

৯) সম্ভব হলে সঙ্গীর কর্মক্ষেত্রে ফুল পাঠান। এতে তিনি যেমন অবাক হবেন, তেমনই তার ভালো লাগবে। আর বলাই বাহুল্য, তার ফল পাবেন আপনিও।

১০) কোনো একদিন সন্ধ্যাবেলা তাঁর বন্ধুদের নিমন্ত্রণ করুন। তাদের সঙ্গে গল্প করুন। এতে আপনি আপনার সঙ্গীর আরও কাছে আসতে পারবেন।

সূত্র : কলকাতা টোয়েন্টি ফোর।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ