বিরিয়ানিতে চকোলেটের বিস্ময়কর ভিডিও নেটমাধ্যমে ভাইরাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০২১, ১২:৩০

বিরিয়ানির ইতিহাস বেশ প্রাচীন। খাদ্যপ্রেমীদের পছন্দের এই পদটি নিয়ে পরীক্ষানিরীক্ষাও কম হয়নি। কিন্তু তা বলে এমন অদ্ভুত পরীক্ষার কথাও কেউ শোনেননি আগে। বিরিয়ানিতে চকোলেট!

হালে একটি ভিডিও জনপ্রিয় হয়েছে নেটমাধ্যমে। পাকিস্তানের এক ইউটিউব চ্যানেলের সঞ্চালক হাজির হয়েছিলেন করাচির এক বিরিয়ানির দোকানে। সেই দোকানেই বিক্রি হয় চকোলেট বিরিয়ানি। সঞ্চালক সেই বিরিয়ানি চান। বিক্রেতাও এক থালা বিরিয়ানির উপর এক কাপ তরল চকোলেট ঢেলে দেন। সঞ্চালক তা খাওয়ার পরে প্রশংসায় ভরিয়ে দেন।

কিন্তু বিরিয়ানিতে চকোলেট মিশিয়ে খেতে কেমন লাগবে, তা নিয়ে সংশয়ে নেটদুনিয়া। নেটমাধ্যমে খাদ্যপ্রেমীদের কেউ কেউ এই পদটিকে একেবারে অর্থহীন বলে দাবি করেছেন। কারও বক্তব্য, এ রকম দুর্দান্ত খাবার তাঁরা কমই খেয়েছেন। কেউ বলেছেন, এত অদ্ভুত খাবার খেয়েও সঞ্চালক যে ভাবে প্রশংসা করেছেন, তা অস্কার পাওয়ার মতো অভিনয়।

 

মোট কথা, চকোলেট বিরিয়ানি এখন আলোচনার কেন্দ্রে। মাত্র এক মিনিটের ভিডিয়োটি ইতিমধ্যেই ২৭ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন।

তবে এই প্রথম বার নয়, এর আগেও চকোলেট বিরিয়ানি আলোচনায় এসেছে। তবে সে বার পাউরুটিতে লাগানোর চকোলেট স্প্রেড দেওয়া হয়েছিল বিরিয়ানিতে। স্বাদ যেমনই হোক না, সেই ভিডিও বিরাট জনপ্রিয় হয়। এ বারও তাই।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ