মুন্সিগঞ্জে চার শতাধিক ফেনসিডিলসহ আটক-১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০, ১৮:৪১

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাট থেকে ৪৩০ বোতল ফেনসিডিলসহ মোঃ শাহিন শিকদার (৪০) নামে কে মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। আটক শাহিন শিকদার শ্রীনগর উপজেলার বেজগাও গ্রামের মৃত আব্দুল মান্নান শিকদারের ছেলে।

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করে র‍্যাব-১১ এর সিপিসি-১ এর সদস্যরা। বুধবার দুপুর ২টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে তারা। এসব ফেনসিডিল ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানা গেছে।

র‍্যাব-১১ এর সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার, সহকারী পুলিশ সুপার প্রণব কুমার জানান, ভারত থেকে ফেনসিডিল নিয়ে চুয়াডাঙ্গা, ঝিনাইদহ সীমান্ত দিয়ে শিমুলিয়াঘাট ব্যবহার করে ঢাকায় যাচ্ছিল। বস্তায় ভরে গাড়ির ইঞ্জিন কাভারের ভিতরে লুকিয়ে রাখা হয়েছিল মাদকদ্রব্য।

গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জের শিমুলিয়াঘাটে অভিযান পরিচালনা করা হয়। তল্লাশি চালিয়ে ৪৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসবাদে জানা গেছে, এর আগে দুইবার মাদকের ট্রিপ দেওয়া হয়েছে এবং এবং তৃতীয়বারে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ