আজকের শিরোনাম :

নীলা হত্যা : মিজানের ৭ দিন রিমান্ড চায় পুলিশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪১ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫০

সাভারের আলোচিত স্কুলছাত্রী নীলা রায় (১৪) হত্যাকাণ্ডের মামলায় প্রধান আসামি বখাটে মিজানুর রহমান (২০) ও তার দুই সহযোগী সাকিব (২১) ও জয়ের (২০) সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ।

আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে রিমান্ড আবেদন করে আসামিদের ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে আজ ওই তিন আসামির রিমান্ড শুনানি হবে।

বিষয়টি সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

এর আগে প্রধান আসামি মিজানকে শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের রাজফুলবাড়িয়া এলাকার কর্নেল ব্রিক ফিল্ডের পাশের পারভেজ নামে এক ব্যক্তির টিনশেড বাড়ির এক ঘর থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে নীলা রায় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি রক্তমাখা ছুরি জব্দ করা হয়।

এদিকে মিজানুরের বাবা আবদুর রহমান চৌধুরী (৬০) ও মা নাজমুন্নাহার সিদ্দিকার (৫০) ২ দিনের রিমান্ডে রয়েছেন। শুক্রবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম ওই আদেশ দেন।

গত রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলাকে তার ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নেয় মিজানুর ও তার সঙ্গীরা। এর পর এক পরিত্যক্ত বাড়িতে নিয়ে নীলাকে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার (২১ সেপ্টেম্বর) মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন নীলার বাবা নারায়ণ রায়।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ