আজকের শিরোনাম :

ইউএনও'র ওপর হামলা: আদালতে জবানবন্দি দিচ্ছেন আসামি রবিউল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৫

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলার মামলায় আসামি রবিউলকে ছয় দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিচ্ছে রবিউল।     

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয় রবিউলকে। আমলি আদালত- ৭ এ জবানবন্দি দিচ্ছেন তিনি। এরআগে এ মামলার তিন সাক্ষীর ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়। যাদের এ ঘটনার সাথে সংশিষ্টতা রয়েছে। তবে কী ধরনের সংশিষ্টতা রয়েছে, তা স্পষ্ট করে জানাননি তদন্তকারী কর্মকর্তা।

এ ঘটনায় গ্রেপ্তার ৫ আসামিদের মধ্যে সাময়িক বরখাস্ত কর্মচারী রবিউলকেই সর্বশেষ গ্রেপ্তার করা হয়েছে। অপর চার আসামির রিমান্ড শেষে জেল-হাজতে পাঠানো হয়েছে।  

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে ইউএনও’র সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে ভেতরে ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর নৃশংস হামলা চালানো হয়। ইউএনও ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

এই হামলার ঘটনায় ইউএনওর ভাই শেখ ফরিদ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় মামলা করেন। মামলাটি বর্তমানে দিনাজপুর জেলা ডিবি তদন্ত করছে। ওই মামলায় এখন পর্যন্ত অন্তত ৩০ জনকে জিজ্ঞাসাবাদ করা হলেও র‌্যাব তিন জনকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ