আজকের শিরোনাম :

মিরপুর-পল্লবীর ৬ শীর্ষ পুলিশ কর্মকর্তাকে বদলি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২০, ০৯:৪১

রাজধানীর পল্লবী থানায় বোমা বিস্ফোরণের কয়েক দিনের মাথায় পুলিশের মিরপুর বিভাগের শীর্ষ কর্মকর্তাদের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাদের সঙ্গে পল্লবী থানার শীর্ষ তিন কর্মকর্তাকেও দায়িত্ব থেকে সরানো হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মো. মোস্তাক আহমেদকে প্রটেকশন বিভাগে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানকে অপারেশনস বিভাগে এবং সহকারী কমিশনার মো. ফিরোজ কাউছারকে মহানগর পুলিশের ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টস বিভাগে বদলি করা হয়েছে।

পল্লবী থানার ওসি মো. নজরুল ইসলামকেও প্রসিকিউশন বিভাগে পাঠানো হয়েছে। আর পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুল মাবুদকে গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগে এবং পরিদর্শক (অপারেশন) মো. এমরানুল ইসলামকে গোয়েন্দা পুলিশের ওয়ারী বিভাগে পাঠানো হয়েছে।

শনিবার ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এই কর্মকর্তাদের বদলির কথা জানানো হয়।

গত ২৯ জুলাই ভোরে রাজধানীর পল্লবী থানায় ওজন মাপার যন্ত্রের মতো দেখতে হাতে বানানো একটি বোমা বা আইইডি (ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভড ডিভাইসড) বিস্ফোরিত হয়। এতে থানার ৪ পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হন। এ ঘটনার পর এ বদলির ঘটনা ঘটে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ