আজকের শিরোনাম :

আমি ষড়যন্ত্রের শিকার : অভিযুক্ত শারমিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২০, ১৬:৩৭

নকল মাস্ক সরবরাহের অভিযোগে গ্রেপ্তার অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিন জাহান সাংবাদিকদের উদ্দেশে বলেছেন, আমি ষড়যন্ত্রের শিকার। আপনারা এর সত্য উদঘাটন করুন।

আজ শনিবার (২৫ জুলাই) ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত শারমিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।  রিমান্ড শেষে গাড়িতে উঠানোর আগে সাংবাদিকদের এ কথা বলেন শারমিন জাহান।

বেলা সোয়া একটার দিকে শারমিনকে আদালতে হাজির করা হয়।  

মামলার তদন্ত কর্মকর্তা রমনা জোনাল টিমের পুলিশ পরিদর্শক শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস তার তিন দিনের রিমান্ড আবেদন করলে, পরে শুনানি হয়। শুনানির এক পর্যায়ে আদালতের অনুমতি নিয়ে কথা বলেন শারমিন জাহান।

তিনি বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ফেস মাস্ক সরবরাহ করি।  চার লোডের মধ্যে দুটা ভালো।  আর যেগুলো খারাপ, সেগুলো আমাকে ফেরত দেয় কর্তৃপক্ষ।  এক মাসে আগে দেওয়া মালের অভিযোগ ১৮ তারিখে আমাকে জানিয়েছে তারা।  আমি চীনের উহানে ট্রেনিংয়ে ছিলাম।  ট্রেনিং শেষে দেশে ফিরে মানুষের সেবা করতে এ কাজ করি।

শারমিন জাহানের আইনজীবী কাজী পনির হোসেন বলেন, শারমিন জাহান ষড়যন্ত্রের শিকার।

এরপর বেলা পৌনে ২টার দিকে পুলিশ শারমিন জাহানকে আদালত থেকে নিয়ে যায়। নকল মাস্ক সরবরাহের অভিযোগে শারমিনের বিরুদ্ধে ২৩ জুলাই মামলা করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ।  শুক্রবার (২৪ জুলাই) রাতে শাহবাগ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ