আজকের শিরোনাম :

ভোলার জেলা জজের করোনা জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২০, ২০:০৪

করোনাকে জয় করলেন ভোলার জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হক। আজ বুধবার তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। আইন মন্ত্রণালয়ের পাবলিক রিলেশনস অফিসার ড. মো. রেজাউল করিম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, জেলা জজ এবিএম মাহমুদুল হক করোনা ভাইরাসজনিত রোগ কভিড-১৯ আক্রান্ত হয়ে ভোলায় বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু গত ২১ জুন তীব্র শ্বাসকষ্ট অনুভব করায় আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে তাকে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে আনা হয়। সেখানে তাকে হাসপাতালের কোভিড সেন্টারে রাখা হয়।

তিনি আরো জানান, এরপর আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে আইন সচিব গোলাম সারওয়ার ও জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের মহাসচিব বিকাশ কুমার সাহা সার্বক্ষণিক তার চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছিলেন এবং মন্ত্রীকে তা নিয়মিত অবহিত করছিলেন।

এ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক স্বস্তি প্রকাশ করে বলেন, তার মতো করোনাভাইরাসে আক্রান্ত অন্য সব বিচার বিভাগীয় কর্মকর্তা-কর্মচারী এ ভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়ে বাড়ি ফিরবেন এবং তারা ফের নিজ নিজ কর্মে ফিরে জনগণের সেবায় আত্মনিয়োগ করবেন, ইনশাল্লাহ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ