আজকের শিরোনাম :

ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৮, ১০:৩১ | আপডেট : ১২ মে ২০১৮, ১০:৫৩

ময়মনসিংহ, ১২ মে, এবিনিউজ : ময়মনসিংহে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই আসামির মৃত্যু হয়েছে।

সদর উপজেলার পরানগঞ্জ সড়ক ও সানকিপাড়ায় শুক্রবার ভোর ৪টার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন (২৪) কৃষক আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি এবং সিরাজুল ইসলামকে (২৩) মোবারক মোর্শেদ মিল্কি নামে এক শিক্ষককে ছুরিকাঘাতের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, সদর উপজেলায় কৃষক আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি আলমগীরকে শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। তাকে নিয়ে পলাতক আসামিদের গ্রেফতার করতে গেলে রাত ৩টার দিকে জয়বাংলা বাজার থেকে পরানগঞ্জগামী সড়কের কাছে পৌঁছালে পলাতক আসামি সিদ্দিকসহ ৮-১০ জন পুলিশের দিকে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে আলমগীর কৌশলে পালানোর সময় গুলিবিদ্ধ হন। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় পুলিশ সদস্য আতিক, রজব ও নাজমুল আহত হলে তাদের ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে শহরের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম এলাকায় জিলা স্কুলের গণিতের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কিকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় ছিনতাইকারী সিরাজুল ইসলামসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। রাত ৪টার দিকে সিরাজুলকে নিয়ে অন্যদের গ্রেফতারে সানকিপাড়ার এসএ সরকার রোড এলাকায় অভিযান চালায় কোতোয়ালি থানার পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সিরাজুল মারা যান। 

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/মো: মঈন উদ্দনি রায়হান/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ