আজকের শিরোনাম :

সাতকানিয়ায় হত্যার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২০, ০৯:৪৪ | আপডেট : ২৭ জুন ২০২০, ১৩:৫৫

চট্টগ্রামের সাতকানিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা মোসাদ্দেকুর রহমান হত্যা মামলার প্রধান আসামি মো. সোহেল বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

আজ শনিবার (২৭ জুন) ভোরে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার গারাংগিয়া মাদ্রাসার পশ্চিম পাশে কোতোয়াল দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত সোহেল বারদোনা ৭ নম্বর ওয়ার্ড আদর্শপাড়ার মোহাম্মদ আলীর ছেলে।

সাতকানিয়া থানার ওসি মোহাম্মদ সফিউল কবীর বলেন, গত ২২ জুন বিকালে সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হাতে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান খুন হন। এ ঘটনায় মামলা দায়েরের পর আমরা আসামি সোহেলকে গ্রেফতার করি। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধারে কোতোয়াল দিঘীর পাড় এলাকায় গেলে সেখানে আগে থেকে অবস্থান করা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীদের গুলিতে সোহেল নিহত হন। 

জানা যায়, গত সোমবার আসরের নামাজের পরে মোসাদ্দেক ও তার ছোট ভাই ফয়সালসহ মাদক নির্মূল কমিটির আরও কয়েকজন মিলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও ইয়াবা ডন সোহেলের কর্মকাণ্ডের প্রতিবাদ করেন। এসময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল অতর্কিতভাবে মোসাদ্দেক ও ফয়সালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে নেয়ার পথে মোসাদ্দেকের মৃত্যু হয়।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ