চাঞ্চল্যকর রত্না হত্যাকাণ্ডের আসামী ইলিয়াস গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০২০, ১৭:০০

সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর রত্না হত্যাকাণ্ডের ৩ দিনের মধ্যেই অভিযান চালিয়ে আসামী ইলিয়াস (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির। এর আগে, শনিবার দিবাগত গভীর রাতে ঝিনাইদহ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ইলিয়াস মাগুড়া জেলার শ্রীপুর থানার সফি মন্ডলের ছেলে। সে আশুলিয়ার জামগড়ায় পোশাক কারখানায় চাকরি করতো।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি ইলিয়াস জামগড়া এলাকায় এসে একটি পোশাক কারখানায় চাকরি নেয়। এসময় রত্না (৪০) নামের এক নারীকে সে ধর্মের বোন বানিয়ে নেয়। তাদের সম্পর্কের ঘনত্ব বাড়তে থাকে। পরে রত্না বেগম ইলিয়াসকে বিয়ে করার লোভে তার ১৬ বছরের মেয়ে রেখে পুর্বের স্বামীকে তালাক দেয়।

অন্যদিকে, রত্নাকে না জানিয়ে ইলিয়াস প্রিয়া নামের এক মেয়েকে বিয়ে করলেই ঘটে বিপত্তি। রত্নাকে আগের মত সময় দিতে পারে না ইলিয়াস। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া ও মারামারি লেগেই থাকতো। অবশেষে দু'দিকের চাপ সামলাতে না পেরে রত্নাকে রাতের আধারে শ্বাসরোধ করে হত্যা করে সে পালিয়ে যায়। এবং নিহতের ভাইকে ফোন করে রত্নার মৃত্যুর খবর জানায় ইলিয়াস। পরে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রসঙ্গত, গত বুধবার ১৭ জুন রাত প্রায় ১১ টার দিকে আশুলিয়ার জামগড়ার বেরন এলাকার বাবুল মিয়ার মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে নিহত রত্না আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ