আজকের শিরোনাম :

নওগাঁয় একাধিক মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২০, ১০:৫৯

নওগাঁর পোরশায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন দুখু (৪৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

সোমবার (৮ জুন) দিবাগত রাত সোয়া ৩টার দিকে উপজেলার গাঙ্গুরিয়া ইউনিয়নের বালিয়াচান্দা ফকিরের মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন দুখু উপজেলার অনাথপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি পরিবারসহ উপজেলার নিতপুর যমুনা বাগানে বসবাস করতেন। তার বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পোরশা থানার ওসি শাহিনুর রহমান বলেন, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে একাধিক ডাকাতি মামলার আসামি দেলোয়ার হোসেনকে যমুনা বাগান এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যানুসারে তাকে সঙ্গে নিয়ে রাত সোয়া ৩টার দিকে গাঙ্গুরিয়া ইউনিয়নের বালিয়াচান্দা ফকিরের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে থানা পুলিশ। এ সময় দেলোয়ার হোসেনের সঙ্গীরা অতর্কিত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির মাঝে পড়ে দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় ৪ পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি কাটা পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি হাঁসুয়া, একটি রামদা, একটি চাপাতি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ জুন) সকালে দেলোয়ারের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ