আজকের শিরোনাম :

মাস্ক পরে ডাকা‌তির ঘটনায় পাঁচজন রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২০, ১০:১৪

রাজধানীর মোহাম্মদপুরের বিল্লাহ ফার্মা ও খিলগাঁও‌য়ের লাজ ফার্মায় মাস্ক প‌রে ডাকাতির ঘটনায় গ্রেফতার পাঁচজন‌কে একদিন ক‌রে রিমা‌ন্ডে নি‌য়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এ আ‌দেশ দেন।

এ দিন আদালতে তা‌দের হাজির করে ১০ দি‌নের রিমান্ড আবেদন ক‌রে ‌গো‌য়েন্দা পুলিশ (ডিবি)। শুনা‌নি শে‌ষে বিচারক তাদের এক‌দি‌ন করে রিমান্ড মঞ্জুর ক‌রেন। রিমা‌ন্ডে যাওয়া ব‌্যক্তিরা হ‌লেন- সোহেল (৩৬), সোহরাব (৩০), নেওয়াজ (২২), শাহীন (২৫) ও রাজু (২৫)। এর আগে রোববার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

এ সময় তাদের কাছ থে‌কে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, চাপাতি, দা ও লোহার রড এবং নগদ ৫ হাজার টাকা উদ্ধার ক‌রা হয়।

গত ১ এপ্রিল রাত আনুমানিক পৌনে ১টার দিকে মোহাম্মদপুরের কলেজ গেটের বিল্লাল ফার্মা ও ৫ এপ্রিল খিলগাঁওয়ের লাজ ফার্মায় একই স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। তারা প্রথমে একটি পিকআপ করে মুখে মাস্ক ও গামছা পেঁচিয়ে আসে। ফার্মেসিতে গিয়ে চাপাতি, দা ও লোহার রডের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ও ল্যাপটপ নিয়ে যায়।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দু’টি মামলা হয়। থানা পুলিশের পাশাপাশি তাদের নেতৃত্বে গোয়েন্দা পশ্চিম বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম ও পল্লবী জোনাল টিম মামলা দু’টির ছায়া তদন্ত শুরু করে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ