আজকের শিরোনাম :

হিলিতে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৮

দিনাজপুরের হিলিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কহিদুল ইসলাম ওরফে তৌহিদুল (৪২) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ সময় ডাকাতের ছোড়া দেশীয় অস্ত্রের আঘাতে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। 

আজ শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ভোররাত ৪টার দিকে হিলির আলিহাটের কাশিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত কহিদুল ইসলামের বাড়ি হিলির ধাওয়া নশিপুর গ্রামে। 

হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, হিলির কাশিয়াডাঙ্গা এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে- এমন গোপন খবর পায় পুলিশ। সেই খবরের ভিত্তিতে আমি থানার ওসিসহ পুলিশের একটি বিশেষ টিম নিয়ে সেখানে যাই। এ সময় ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। দুপক্ষের মধ্যে গোলাগুলিতে তাদের নিজের গুলিতেই কহিদুল ইসলাম নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে বাকি সদস্যরা পালিয়ে যায়।

তিনি বলেন, ডাকাতদের ছোড়া দেশীয় অস্ত্রের আঘাতে আমাদের দুই পুলিশ সদস্য এসআই  মাহে আলম ও কনস্টেবল ফজলুল হক পায়ে আঘাত প্রাপ্ত হন। তাদের চিকিৎসার জন্য দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুটি গুলির খোসা,এক  রাউন্ড তাজা গুলি, চাপাতিসহ ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির বিরুদ্ধে  হিলিসহ আশপাশের বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাইসহ সর্বমোট ১১টি মামলা ও ৬টি ওয়ারেন্ট রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ