গাজীপুরে ধর্ষণের পর ফেসবুকে উল্লাসকারী ৪ জন রিমান্ডে

  ইউএনবি

২৮ জানুয়ারি ২০২০, ২১:৪৮ | অনলাইন সংস্করণ

শ্রীপুর উপজেলায় জন্মদিনের অনুষ্ঠানে কিশোরীকে ধর্ষণের পর ফেসবুকে উল্লাসকারী চারজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

তারা হলেন- শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের শরীফ উদ্দিন মোল্লা (২০), কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুর গ্রামের শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের ইমরান হাসান সুজন (১৯) ও ত্রিশাল থানার আহসান ওরফে হাসান (১৬)।

মঙ্গলবার গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক মো. ইকবাল হোসেন শুনানি শেষে প্রাপ্তবয়স্ক তিনজনের প্রত্যেককে তিন দিনের এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এমএলবি মেজবাহ উদ্দিন আহমেদ কিশোর আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রকিবুল ইসলাম জানান, চার আসামিকে পাঁচ দিন করে রিমান্ড চেয়ে রবিবার আদালতে পাঠায় পুলিশ। ওই দিন আদালত মঙ্গলবার রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল সাকিব জানান, ১৫ জানুয়ারি বিকালে শ্রীপুরের নয়নপুর এলাকায় ভুক্তভোগী কিশোরীকে এক জন্মদিনের অনুষ্ঠানে এনার্জি ড্রিংকসের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ধর্ষণ করা হয়। পরে ঘটনার বিবরণ দিয়ে উল্লাস প্রকাশ করে ফেসবুকে ভিডিও আপলোড করেন ধর্ষকরা।

এ ঘটনায় ১৬ জানুয়ারি কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা এবং র‌্যাব-১ কার্যালয়ে অভিযোগ করেন। পরে ২৪ জানুয়ারি ময়মনসিংহ ও গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ