টাঙ্গাইলে ৩ স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় দুজনের দায় স্বীকার

  ইউএনবি

২৮ জানুয়ারি ২০২০, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তারের পর দুই আসামি মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

তারা হলেন- ঘাটাইলের দিগর ইউনিয়নের মানাঝি টানপাড়া গ্রামের আনছার আলীর ছেলে ইউসুফ আলী খান (৩০) ও মৃত জব্বার আলীর ছেলে মো. বাবু (২৭)।

টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কুমার কর্মকার তাদের জবানবন্দি রেকর্ড করেন।

জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এস আকবর খান জানান, ইউসুফ আলী খান ও বাবু মিলে ওই তিন স্কুলছাত্রীকে ধর্ষণ করার কথা স্বীকার করেছে। জবানবন্দি শেষে আসামিদের জেলহাজতে পাঠিয়েছে আদালত।

এছাড়া ধর্ষণের শিকার তিন স্কুলছাত্রী এবং এ ঘটনায় লাঞ্ছিত অপর এক শিক্ষার্থী টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নওরীন মাহবুব ও ফারজানা হাসানাতের নিকট ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এরআগে, পুলিশ গত সোমবার ঘাটাইলের দিগর ইউনিয়নের মানাঝি টানপাড়া গ্রামের আনছার আলীর ছেলে ইউসুফ আলী খান, সন্ধানপুর ইউনিয়নের মোকছেদ আলীর ছেলে বাবুল হোসেন ও একই গ্রামের মৃত জব্বার আলীর ছেলে সবুজ ওরফে বাবুকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার তাদের টাঙ্গাইল আদালতে তোলা হয়।

উল্লেখ্য, গত রবিবার বিকালে ঘাটাইলের সন্ধানপুর ইউনিয়নের সাতকুয়া বন এলাকায় বেড়াতে গিয়ে একসাথে তিন বান্ধবী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়। এ সময় তাদের অপর বান্ধবীকে লাঞ্ছিত করে ধর্ষকেরা।  

এ ঘটনায় সোমবার অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা হলে ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ