আজকের শিরোনাম :

রাজধানীতে কিশোর হত্যা : ১৯ জনকে আসামি করে হত্যা মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০১৮, ১৭:৫৭

ঢাকা, ৩০ জুন, এবিনিউজ : রাজধানীর নন্দিপাড়ায় ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে কিশোর আল-আমিন নিহতের ঘটনায় খিলগাও থানায় ১৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের। এরইমধ্যে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে হত্যাকাণ্ডের সঠিক তদন্ত করে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন পরিবার ও এলাকাবাসী।  

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে রাজধানীর খিলগাঁও এলাকার নন্দীপাড়ার মেলায় ঘুরতে আসে আল-আমিন। সোহরাব, আলী, ইফতি, শুভ, আরিফ ও রাকিবসহ স্থানীয় কয়েকজন যুবক তাকে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুড়ি দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। সেখান থেকে স্থানীয়রা উদ্ধার কোরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক আল-আমিনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইফতি, আলী সোহরাব এ তিনজন মিলে আল আমিনকে ব্রিজের দিকে ডেকে নেয়। সেখানে তাকে ছুরিকাঘাত করে।

অন্য আরেকজন জানান, আমরা মেলা থেকে বের হয়ে ব্রিজের ওপর ওঠেছি। ব্রিজের ওঠার পর দেখি ২০-৩০ জন ছেলে আল আমিনকে খুঁজছে। এরপর আল আমিন ব্রিজ থেকে দৌড় দিলে তাকে পিছন থেকে আঘাত করে তারা।

শনিবার সকালে বেশ কয়েকজন আসামিদের বাসায় খোঁজ করতে গেলেও কাউকে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় দোষীদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

এলাকাবাসী জানান, এই মহল্লায় আল আমিনের কোন খারাপ রিপোর্ট নেই। সে অত্যন্ত ভাল ছেলে। এদিকে নিহতের বোন জানান, আমার বাবা-মায়ের আমার একটা ভাই। তাকে যারা হত্যা করেছে, আমি তাদের শাস্তি চাই।

ঘটনার পর ১৯ জনের নামসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি কোরে খিলগাঁও থানায় মামলা করেছে পুলিশ। একইসঙ্গে শনিবার রাতে ওই এলাকা থেকে শুভ ও আরিফ নামের দুই আসামিকে গ্রেফতারও করা হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ