আজকের শিরোনাম :

চট্টগ্রামে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী ও শ্যামলী পরিবহণের বাস আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০১৮, ১৮:০৬

চট্টগ্রাম, ২৯ জুন, এবিনিউজ : চট্টগ্রামে প্রায় কোটি টাকা মূল্যমান ১৯ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব। জব্দ করা হয়েছে কক্সবাজার হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৯৮৬৪) বাসটি।

আজ শুক্রবার দুপুর তিনটার সময় নগরীর কোতোয়ালি থানা সৈকত হোটেলের সামনে পরিবহণটিতে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
 
আটককৃতরা হলেন, চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানা সেন্দ্রা বাজার নিশ্চিন্তপুর গ্রামের মো. আব্দুল হাসেমের ছেলে মো. সবুজ (৩২), বরিশাল জেলার গৌরনদী থানা বাটাজোড় গিয়াঘাট গ্রামের সুকুমার মন্ডলের ছেলে পলাশ মন্ডল (২৮) এবং একই জেলার উজিরপুর থানা ভরসাকাঠি গ্রামের মো. আব্দুর রব হাওলাদের ছেলে মো. নাসির হাওলাদার (৩০)।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, আগে থেকে গোপন সংবাদ ছিলো কক্সবাজার থেকে শ্যামলী পরিবহনের একটি গাড়িতে করে বিপুল পরিমান ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছে কতিপয় মাদকব্যবসায়ি। এ খবরে র‌্যাবের একটি টিম সৈকত হোটেলের সামনে অবস্থান নেন।

এসময় কক্সবাজার হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের গতিবিধি সন্দেহ হলে থামিয়ে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ী তল্লাশী করে।  এসময় তিনজন কৌশলে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাদের আটক করা হয়।  পরে তাদের দেহ তল্লাশী করে এবং তাদের দেয়া তথ্য মতে ড্রাইভারের সীটের পার্শ্বে সুকৌশলে লুকানো মোট ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে বাসটি জব্দ করা হয়।

তিনি বলেন, উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় এক কোটি টাকা এবং জব্দকৃত বাসটির আনুমানিক মূল্যও এক কোটি টাকা। আটককৃতদের এবং উদ্ধারকৃত ইয়াবা ও আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নগরীর কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ