প্রতিবন্ধীকে ধর্ষণ-হত্যায় অভিযুক্ত যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ১১:২৪ | আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৯, ১১:২৫

ফরিদপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত ইয়াসিন মোল্লা (২২) নামে এক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। 

রবিবার দিনগত রাত ২টার দিকে ফরিদপুর শহরের রথখোলা লঞ্চঘাট জোড়া ব্রিজের সামনে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন মোল্লা শহরের ওয়ারলেসপাড়ার মনি মোল্লার ছেলে। তার বিরুদ্ধে তিনটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বেলাল হোসাইন বলেন, স্থানীয়দের সহয়তায় রবিবার রাতে শহরের ওয়্যারলেসপাড়া এলাকা থেকে ইয়াসিনকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে সে হত্যা ও ধর্ষণের কথা স্বীকার করে। ওই স্বীকারোক্তির ভিত্তিতে ঘটনার দিন ইয়াসিনের ব্যবহৃত পোশাক ও অস্ত্র উদ্ধারে তাকে সঙ্গে নিয়েই পুলিশ গভীর রাতে অভিযানে বের হয়। পুলিশ রথখোলা লঞ্চঘাট জোড়া ব্রিজ এলাকায় গেলে ইয়াসিনকে ছিনিয়ে নিতে হামলা করে তার সহযোগীরা। এ সময় তাদের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়। পরে সন্ত্রাসীরা পিছু হটে গেলে ইয়াসিনকে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। গুলিবিদ্ধ ইয়াসিনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ অভিযানে তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে ১৪ বছরের প্রতিবন্ধী কিশোরী ফাতেমাকে রাজেন্দ্র কলেজের মেলার মাঠ থেকে তুলে নিয়ে যায় ইয়াসিন নামে ওই যুবক। পরের দিন পাশের টেলিগ্রাম অফিসের পাশ থেকে তার বিবস্ত্র মরদেহ উদ্ধার করে পুলিশ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ