বরিশালে জামাই-শাশুড়িসহ ৩ জন হত্যায় পুত্রবধূ গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৪৭

বরিশালের বানারীপাড়ায় জামাই-শাশুড়ি ও বোনের ছেলে হত্যার ঘটনায় হত্যার শিকার মরিয়মের ছেলের স্ত্রী মিশরাত জাহানকে আটক করেছে পুলিশ। 

রবিবার রাতে ওই নারীকে আটক করা হয় বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল।  

মিশরাত কুয়েত প্রবাসী আবদুর রবের স্ত্রী। শনিবার ভোরে উপজেলার সলিয়াবাকপুর গ্রামে রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭৫), ভগ্নিপতি সফিকুল আলম (৬০) ও খালাত ভাই ইউসুফের (৩২) লাশ উদ্ধার হয়।

মৃতদেহে আঘাতের কোনো চিহ্ন না থাকলেও তাদের হত্যা করা হয় বলে সন্দেহ করে পুলিশ। শনিবার দুপুরে ওই বাড়িতে রাজমিস্ত্রির কাজ করে যাওয়া জাকির হোসেনকে (৪৫) গ্রেফতারের পর পুলিশের কাছে রহস্যের দ্বার খোলে।

বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, জাকিরের পর রাতে জুয়েল নামে আরেকজনকে গ্রেফতার করা হয়। তারা রবিবার সন্ধ্যার পরে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রবাসীর স্ত্রী মিশরাতকে গ্রেফতার করা হয়েছে। 

রাতের কোনো এক সময় ওই তিনজনকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে পুলিশ সুপার জানান।

ঘটনার সময় দুই সন্তানসহ মিশরাত জাহান এবং তার ভাতিজি আছিয়া আক্তার বাড়িতেই ছিলেন। কিন্তু তারা কিছুই টের পাননি বলে দাবি করে আসছিলেন।

পুলিশ সুপার সাইফুল বলেন, কুয়েত প্রবাসী আবদুর রবের একতলা ভবনটি নির্মাণ কাজের রাজমিস্ত্রি ছিলেন জাকির। এর মধ্য দিয়ে প্রবাসীর পরিবারের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। এ ছাড়া তিনি এলাকায় ঝাড়ফুঁকের কাজও করেন। ওই বাড়িতে তার যাওয়া-আসা ছিল।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ