আজকের শিরোনাম :

কাউন্সিলর মঞ্জুর বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জশিট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৯, ১০:৫১ | আপডেট : ২৭ নভেম্বর ২০১৯, ১১:২৫

রাজধানীর ওয়ারী থানায় অস্ত্র আইনে করা মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সাহাব উদ্দিন আজাদ রবিবার ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করেন। পরদিন ঢাকা মহানগর হাকিম ইলিয়াস মিয়ার আদালতে চার্জশিটটি উপস্থাপন করা হয়। বিচারক মামলার চার্জশিট দেখিলাম বলে স্বাক্ষর করে বিচারের জন্য নথি সিএমএম আদালতের পাঠান।

ওয়ারী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক তাহেরা বানু মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ১২ নভেম্বর ১০ দিনের রিমান্ড শেষে মঞ্জুকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। তখন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তারা। প্রয়োজনে তার রিমান্ড আবেদন করা হবে বলে জানান। আবেদনের পরিপ্রেক্ষিত ঢাকা মহানগর হাকিম দিদারুল আলম মঞ্জুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ১ নভেম্বর মঞ্জুকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল অস্ত্র মামলায় পাঁচদিন ও মাদক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযান ও শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় গত ৩১ সেপ্টেম্বর দুপুরে টিকাটুলীর নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেফতারের  পর র‌্যাব-৩ এর পক্ষ থেকে রাতে ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করা হয়।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ