সিংড়ায় গৃহবধূকে হত্যা: স্বামী ও তার সহযোগীর মৃত্যুদন্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৮, ১৮:৫৭

সিংড়া (নাটোর), ২১ জুন, এবিনিউজ : নাটোরের সিংড়ায় গৃহবধু রেজেনা পারভীন রুপালীকে হত্যার দায়ে স্বামী শাহমীম হোসেন ও তার সহযোগী বন্ধু রমিজুল আলমের মৃত্যুদন্ডাদেশ দিয়েছে আদালত।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম এই আদেশ দেন। দন্ডাদেশ প্রাপ্ত শাহমীম হোসেন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ির নবরাজপুর গ্রামের শাহ জামানের ছেলে এবং রমিজুল আলম একই উপজেলার নূর ইসলামের ছেলে। মৃত্যুদন্ড প্রাপ্তরা পলাতক রয়েছে।  

আদালত ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৫ ডিসেম্বর দুপুরে সিংড়া উপজেলার বাঁশের ব্রীজ এলাকার একটি ধানের জমিতে কাজ করার সময় সেখানকার শ্রমিকরা জমিতে থাকা খড়ের স্তুপের পাশে একটি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে। লাশ সনাক্তের পর নিহতের পিতা আব্দুর রাজ্জাক বাদী হয়ে তার জামাই শাহমীম হোসেন ও জামাইয়ের বন্ধু রমিজুল আলমের নামে এবং অজ্ঞাত আরো ৪/৫ জনকে অভিযুক্ত করে সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর পুলিশ স্বামী শাহমীম হোসেনকে বগুড়ার ফুলবাড়ী এলাকা থেকে আটক করে এবং অপর আসামী পলাতক থাকে। এরপর অভিযুক্ত শাহমীম হোসেন আদালত থেকে জামিন পেয়ে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযুক্তদের মধ্যে শাহমীম হোসেন ও রমিজুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করেন।

দীর্ঘ দিন মামলার স্বাক্ষী প্রমান শেষে বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম আসামীদের মৃত্যুদন্ডের আদেশ দেন। এ সময় মৃত্যুদন্ডাদেশ প্রাপ্তরা আদালতে উপস্থিত ছিল না। আদালতের রায় ঘোষনার সময় আসামীদ্বয় পলাতক ছিল।

এ ব্যাপারে মামলার বাদী নিহত রেজেনা পারভীন রুপালীর বাবা আব্দুর রাজ্জাক বলেন, পারিবারিক কলহের জেরে মেয়ে জামাই ও তার বন্ধু মিলে তার মেয়েকে শ্বাসরোধে হত্যা করে। তিনি বিচারকের রায়ে সন্তুষ্ট জানিয়ে দ্রুত রায়টি কার্যকর করার দাবী জানান।


এবিএন/রাকিবুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ