আজকের শিরোনাম :

বুয়েট ছাত্র ফাহাদ হত্যা : দুই ছাত্রলীগ নেতা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯, ১৩:৪৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ (২১) হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বুয়েটের দুই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন বলেন, রাসেল ও ফুয়াদ নামে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ দুজনকে জিজ্ঞাসাবাদে অন্য কারো নাম পাওয়া গেলে জানানো হবে।

জানা গেছে, আটক মেহেদী হাসান বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ফুয়াদ সহসভাপতি।

নিহত ফাহাদের সহপাঠীরা বলছেন, রাত ৮টার দিকে শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে কয়েকজন ফাহাদকে ডেকে নিয়ে যায়। এর পর রাত ২টা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে শেরেবাংলা হলের একতলা ও দুই তলার মাঝখানের সিঁড়ি থেকে ফাহাদের লাশ উদ্ধার করা হয়।

তবে কে বা কারা তাকে হত্যা করেছে, এ বিষয়ে এখনো কিছু জানাতে পারেনি পুলিশ। এদিকে এ বিষয়ে বুয়েট কর্তৃপক্ষও এখনো কিছু বলেনি।

এর আগে রবিবার দিনগত রাত ৩টার দিকে বুয়েটের শেরেবাংলা হলের নিচতলা থেকে ফাহাদের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ ও তার পরিবার বলছে, ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার গায়ে আঘাতের চিহ্ন ছিল। শরীরের পেছনে, বাম হাতে ও কোমর থেকে পায়ের নিচ পর্যন্ত আঘাতের কালো দাগ ছিল। 

ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের লেভেল-২ এর টার্ম ১-এর ছাত্র ছিলেন। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন। তার বাড়ি কুষ্টিয়া শহরে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ