আজকের শিরোনাম :

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪২ | আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৩

নিহত মহসিন (১৬)। ছবি : সংগৃহিত
রাজধানীর মোহাম্মদপুরে মহসিন (১৬) নামে এক স্কুলছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মোহাম্মদপুরের চান মিয়া হাউজিংয়ের কালভার্ট সংলগ্ন স্থানে মহসিনকে ছুরিকাঘাত করে কয়েকজন দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলে দশম শ্রেণিতে পড়তো।

আহত তিনজনের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৭) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেল হাওলাদার (২৩) নামে আরেকজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন গণমাধ্যমকে জানান, অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটনা ঘটেছে। মূলত কাটাসুর ভিত্তিক একটি কিশোর গ্যাং বাকবিতণ্ডাকে কেন্দ্র করে চাঁন উদ্যানের একটি কিশোর গ্যাংয়ের ওপর আক্রমণ করে।

মলাকারীরা মুখোশ পরা ছিল বলে জানিয়েছেন আহত রুবেলের ভাই রাজিব। তিনি জানান, চান মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে মহসিনসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলো। হঠাৎ করে মুখোশ পরা কয়েকজন এসে মহসিনের খোঁজ করে। মহসিন এগিয়ে গেলে তার পেটে ছুরিকাঘাত করা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি কোপায়। ঘটনার সময় পাশের দোকানে ছিল রুবেল নামে একজন। মহসিনকে বাঁচাতে গেলে রুবেলকে চাপাতি দিয়ে কোপানো হয়। মারাত্মক আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের সোহরাওয়ার্দী মেডিক্যালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজিব জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মহসিনকে প্রতিপক্ষরা ছুরিকাঘাতে হত্যা করেছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস গণমাধ্যমকে জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। দ্রুত হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ