নুসরাত হত্যা মামলা: ৬৩ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০১৯, ০১:০৯

ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় দুই চিকিৎসকের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। এ নিয়ে ৯২ জন সাক্ষীর মধ্যে ৬৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) ফেনী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে এ সাক্ষ্যগ্রহণ করা হয়। বুধবার (৩১ জুলাই) সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসাইন, সরাফ উদ্দিন ও ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসকসহ আরও আটজনের সাক্ষ্যগ্রহণের কথা রয়েছে।

আসামি পক্ষের আইনজীবী এডভোকেট শাহজাহান সাজু জানান, মঙ্গলবার ফেনী জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক আবু তাহের ও সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরমান বিন আবদুল্লাহর সাক্ষ্যগ্রহণ ও জেরা সম্পন্ন করা হয়। এর আগে ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় আলিম পরীক্ষা কেন্দ্রে গেলে নুসরাতকে ছাদে ডেকে নিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। ১০ এপ্রিল ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুসরাত।

গত ২৭ জুন মামলার বাদী ও প্রথম সাক্ষী নুসরাতের বড় ভাই মাহমদুল হাসান নোমানের সাক্ষ্যগ্রহণের মাধ্যমে সাক্ষী গ্রহণ শুরু হয়। নুসরাতের পিতা, মাতা, বান্ধবী, দোকানী, জেল সুপার, মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ, এ্যাম্বুলেন্স চালকসহ ৬৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ