আজকের শিরোনাম :

লালপুরে ‘বন্দুকযুদ্ধে’ শুটার মানিক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০১৯, ১১:৪১ | আপডেট : ১৩ জুলাই ২০১৯, ১১:৫২

নাটোরের লালপুরে হত্যা করে গাড়ি ছিনতাই, ডাকাতি, দস্যুতাসহ ১৫টির বেশি মামলার আসামি শুটার মানিক ওরফে সুমন (৪৮) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

শনিবার (১৩ জুলাই) দিনগত রাত ২টার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

নিহত মানিক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পূর্বটেংরী শেরপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে।

লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, ‘গত ৫ জুলাই বড়াইগ্রামের কলেজছাত্র আলামিনকে গুলি করে মোটরসাইকেল ছিনতাই মামলার আসামি মানিককে আটক করে বড়াইগ্রাম থানাপুলিশ। জিজ্ঞাসাবাদে সে জানায়, লালপুরের অলক বাগচীকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই এবং একই এলাকায় অটোচালককে গুলি করে হত্যার পর অটো ছিনতাইয়ের সঙ্গে সে জড়িত। এ ব্যাপারে আরও তথ্য খুঁজে বের করতে এবং অস্ত্র উদ্ধারের জন্য লালপুর ও বড়াইগ্রাম থানা পুলিশ যৌথভাবে তাকে নিয়ে রাতে লালপুরের পথে রওনা হয়। পথে তোফা কাটা মোড়ে পৌঁছলে মানিকের সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি করলে মানিক পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের গুলিতে মানিক আহত হয়। পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গোলাগুলির সময় বড়াইগ্রাম থানার ৩ জন পুলিশ আহত হয়েছে। তাদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ