আজকের শিরোনাম :

চট্টগ্রামে ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বোনের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৯, ১২:০৪

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার বলিরহাট এলাকায় পূর্ব শত্রুতার জেরে রুবেল নামে এক যুবককে খুন করতে যায় দুর্বৃত্তরা। এতে বাধা দেয় রুবেলের বোন বুবলী আক্তার। দুর্বৃত্তরা রুবেলকে মারকে না পেরে বুবলীর মাথায় গুলি করে হত্যা করে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। শ্বশুড়বাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে এসে ভাইকে বাঁচাতে জীবন দিলেন বুবলী। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করেছে।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত জানান, বলির হাট এলাকার রুবেল নামের এক যুবকের সঙ্গে স্থানীয় কয়েক যুবকের পূর্ব শত্রুতা ছিল। শনিবার রাতে অতর্কিত কয়েক যুবক অস্ত্র নিয়ে রুবেলের ঘরে প্রবেশ করে তাকে খুঁজতে থাকে। এ সময় রুবেলের বোন বুবলী এগিয়ে এসে যুবকদের বাধা দেয়ায় তারা বুবলীর মাথায় গুলি করে। এ সময় বুবলী রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বুবলীকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর পরই বাকলিয়া থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে নগরীর চাঁন্দগাঁও থানা এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে গ্রেফতার করে। তারা হলেন-শাহ আলম ও নুরুল আলম।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ