আজকের শিরোনাম :

শাহজালালে পায়ুপথে বের হলো ১০ সোনার বার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০১৯, ১৯:৪৫

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এরফানুল ইসলাম (৪২) নামের এক যাত্রীর পায়ুপথ দিয়ে বের হলো ১০টি সোনার বার। এরপর সোনার বারসহ ওই যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটেলিয়ন।
 
শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে যুবককে আটক করা হয়েছে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বলেন, এরফানুল আড়াইটার দিকে বিজি ০২৩৬ ফ্লাইটে সিলেট থেকে ঢাকায় আসেন। অবতরণের পর তিনি বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল পার হয়ে ট্যাক্সিক্যাব যোগে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার পায়ুপথে সোনার বার থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে বিশেষ প্রক্রিয়ায় পায়ুপথ থেকে সোনার বারগুলো বের করা হয়। আটক সোনার বার প্রতিটির ওজন ১০ তোলা করে (একশত গ্রাম)। যার আনুমানিক বাজার মূল্য ৪৫ লাখ টাকা।

এরফান চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার বারদুনা গ্রামের মৃত নবী হোসেনের পুত্র। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ