বলাকা পরিবহনের চালক-হেলপার আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ১৮:৪০

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের প্রাইভেটকারে ধাক্কা দেওয়া বলাকা পরিবহনের বাসের চালক ও হেলপারকে আটক করেছে বনানী থানা পুলিশ। বনানী থানা হেফাজতে রাখা হয়েছে আটককৃত বাস চালক আমানুল্লাহ (৩৮) ও হেলপার মো. দুলাল মিয়াকে (৫০)।
 
রাশেদ খান মেননের গাড়ির চালক মো. সুজন মিয়া জানান, ‘আমি স্যারকে নিয়ে ইস্কাটন থেকে এয়ারপোর্ট যাচ্ছিলাম। এ সময় মহাখালী ট্রাফিক পুলিশ বক্সের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে বেপরোয়া গতির একটি গাড়ি সামনে এসে পাশ দিয়ে ধাক্কা দেয়।

গাড়ির চালক মো. সুজন মিয়া আরও জানান, ‘এতে গাড়িটির সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে এটা নিয়ে গাড়ির মালিককে ফোন দিলে তিনিও উল্টাপাল্টা কথা বলেন। তাই থানায় অভিযোগ দেওয়া হয়েছে।’

বনানী থানা পুলিশ জানায়, ‘গাড়িটির কাগজপত্র থাকলেও চালকের ড্রাইভিং লাইসেন্স নেই। তিনি লার্নার কাগজ দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। ’  আটক চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান বনানী থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই আফজাল হোসেন।

প্রসঙ্গত, ২২ মার্চ শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে মহাখালী ট্রাফিক বক্সের সামনে রাশেদ খান মেননকে বহনকারী প্রাইভেটকারকে ধাক্কা দেয় বলাকা পরিবহনের একটি বাস। বলাকা পরিবহনের সে বাসের নম্বর ঢাকা মেট্টো ব-১১-৯৬৮৪। বাসের ধাক্কায় গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও প্রাইভেটকারের ভেতরে অক্ষত ছিলেন রাশেদ খান মেনন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food