ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যায় দুইজন রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৯

ইডেন মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যা মামলায় দুইজনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।শনিবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনূর রহমান রিমান্ডের আদেশ দেন।রিমান্ডে যাওয়া আসামিরা হলেন-গৃহকর্মী রিতা আক্তার ওরফে স্বপনা এবং দুই গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগম ওরফে রাকিবের মা।

মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার এসআই আলমগীর হোসেন মজুমদার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আসামি রুনু বেগমের পক্ষে তার আইনজীবী এ কে এম আসাদুজ্জামান রিমান্ড বাতিলের আবেদন করেন।শুনানিতে তিনি বলেন, সে ঘটনার সাথে জড়িত না। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। সোমবার আটকের পর তার ওপর নির্যাতন করা হয়েছে। রিমান্ড দিলে সে মারা যাবে আমি তার রিমান্ড বাতিলের প্রার্থনা করছি। প্রয়োজনে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা হোক।অপর আসামি রিতা আক্তারের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের চারদিনের রিমান্ডের আদেশ দেন।

প্রসঙ্গত, রাজধানীর নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোডের নিজ বাসায় গত ১০ ফেব্রুয়ারি খুন হন ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন। পরে বাসার দুই গৃহকর্মী স্বপ্না ও রেশমা পালিয়ে যায়। এ ঘটনার পরদিন সোমবার সকালে নিহতের স্বামী ইসমত কাদির গামা বাদী হয়ে নিউমার্কেট থানায় মামলা করেন। ১৬ ফেব্রুয়ারি শনিবার রিমান্ডের আবেদনসহ তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ